মোবাইলের মাধ্যমে দেশ ও বিদেশ থেকে যেকোন কাজের পাশাপাশি লক্ষ-লক্ষ টাকা আয় করুন।

বিসমিল্লাহির রাহমানের রহিম

আসসালামু আলাইকুম।
সারা বিশ্ব যখন টাকার পিছনে দৌরাচ্ছে, আপনি কেন মোবাইল হাতে গেমস খেলে, ফেসবুক এবং ইউটিউব দেখে সময় কাটাবেন। মোবাইল, কম্পিউটার ও ইন্টারনেটে যেহেতু আপনার নেশা, সেহেতু সেগুলো পেশা হিসেবে ধরে নিয়ে, একটু মাথা খাটিয়ে অনলাইন মার্কেটিং করে বেকারত্বে জগৎ থেকে বের হয়ে আসুন। শুরু থেকে শেষ পর্যন্ত মনদিয়ে পড়ুন, তাহলে সহজে বুঝতে পারবেন।

কিভাবে মার্কেটিং করবেন?
বর্তমানে সারা বিশ্বে বৈধ-অবৈধ লক্ষ লক্ষ বাংলাদেশী জীবিকার তাগিদে ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে চাকরী করে। বিদেশে থাকা প্রবাসীদের বিভিন্ন প্রয়োজনে মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-সন্তান, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ রাখতে হয়, দুই প্রান্তের যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে মোবাইল ফোন। কিন্তু ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের মত উন্নত দেশে থেকে সরাসরি বাংলাদেশী নাম্বারে ফোন করলে অনেক বেশী কল চার্য কাটে। তাই প্রবাসীরা, বিদেশের অধিক ফোন কল চার্যে আপনজনের সাথে মনখুলে কথা বলতে পারেনা। আপনার কাজ হল, সেই সকল প্রবাসীদের (বাংলাদেশে মোবাইল-টু-মোবাইল) কল চার্যে, বিদেশ থেকে কম খরচে কথা বলার অফার করা।

কিভাবে বিক্রি করবেন?
আমাদের কাছ থেকে ইউ.এস.ডি রিসেলার লেভেল-5, লেভেল-৪, লেভেল-৩, লেভেল-২, লেভেল-১ নিয়ে ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে থাকা প্রবাসী বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের কাছে খুচরা অথবা পাইকারী রিসেলার, পিন/কলিং কার্ড বিক্রয় করবেন। (বুঝতে সমস্যা হলে, আমাদের সাথে যোগাযোগ করলে, বিস্তারিত বুঝিয়ে দেওয়া হবে)

রেজিষ্ট্রেশন কি ভাবে করবেন?
প্রথমে http://smarttel.core4switch.net/vsr এই লিংকে গিয়ে ইউজার নেম User: demo এবং পাসওয়ার্ড Pass: unicon68 দিয়ে লগ ইন করুন। Dolar Rate: 68tk (এটা একটি ডেমো একাউন্ট, শুধু টেষ্টের জন্য) এবার মোবাইল বা পিসি দিয়ে ডায়ালারের জন্য পিন/একাউন্ট তৈরি করুন।

সফটওয়্যার ডাউনলোড করুন:
মোবাইল ডায়ালার http://smarttel.core4switch.net/vsr এই লিংকে যান তারপর আপনার মোবাইলের মডেল অনুযায়ী ডায়ালার ডাউনলোড করে মোবাইলে ইনেষ্টল করুন। তারপর মোবাইল ডায়ালারটি Open করার পর এবার পিন ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করুন।

ক্রেডিট কিভাবে কিনবেন:
প্রথমে টেষ্টের জন্য ১-২ ডলারের ক্রেডিট নিলেই চলবে। এ ছাড়া বড় অংঙ্কের ক্রেডিটের জন্য টাকা ব্যাংকের মাধ্যমে পরিশোধ করতে হবে। আপনি যদি ব্যাবসায়িক ভাবে আমাদের সার্ভিস ব্যাবহার করেন, তাহলে মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন।

Comments